নওগাঁয় চরমপন্থীদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁয় আত্মসমর্পণকারী চরমপন্থীদের মধ্যে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ এপ্রিল) দুপুরে নওগাঁ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস ড্রিলসেডে অনুদান বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া। অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ -৬ (আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম।

অনুষ্ঠানে নওগাঁ জেলার আত্মসমর্পণকারী ৭৩জন চরমপন্থী তথা পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি (লাল পতাকা)সদস্যদের জনপ্রতি ৫০ হাজার টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ইসরাফিল আলম এমপি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ না খেয়ে থাকবেনা। আশপাশের কারো খাদ্যের অভাব থাকলে আমাদেরকে জানান প্রয়োজনে আমরা প্রতিটি বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেবো। তিনি বলেন,  প্রধানমন্ত্রী আপনাদের স্বীকৃতি দিয়েছেন। তিনি আপনাদের দায়িত্ব নিয়েছেন। আর তিনি আপনাদের দায়িত্ব নিয়েছেন বলেই পবিত্র রমজান মাসে আপনাদেরকে আর্থিক ভাবে সহায়তা করছেন।

চরমপন্থীদের মাঝে রাণীনগর উপজেলার আবুবকর সিদ্দিক বলেন, প্রধানমন্ত্রী আহ্বানে সারা দিয়ে পাবনায় আত্মসমর্পণের মধ্যদিয়ে আমরা এই চরমপন্থী পথ থেকে ফিরে স্বাভাবিক জীবনে ফিরে এসেছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে সেদিন ১লক্ষ করে টাকা দিয়েছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, এনএসআই রাজশাহীর যুগ্ম পরিচালক মোহাম্মদ জহির উদ্দিন, জেলা প্রশাসক মোঃ হারুন অর রশিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক।

স/অ