নওগাঁর পত্নীতলায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ প্রাইভেট কার উদ্ধার

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্থানীয় এলাকাবাসী, পুলিশ ও বিজিবির অভিযানে ১হাজার ৯শত ৭০বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার হয়েছে।
আজ মঙ্গলবার ভোরে উপজেলার নিরমইল ইউনিয়নের গুরখী গ্রামে অবস্থিত বাছাহার দিঘীর উত্তর পাড় থেকে একটি প্রাইভেট কার ও ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।
জানা যায়, ভোরে শীতল মাঠ সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা নিষিদ্ধ ফেন্সিডিল ওই প্রাইভেট কারে করে বস্তাতে লোড হচ্ছে মর্মে গোপন সংবাদ পায় স্থানীয় নির্মইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ। তিনি রাধানগর ও শীতল মাঠ  বিজিবি ক্যাম্পে ফোন করলে ক্যাম্প কমান্ডাররা কোন মতেই ফোন রিসিভ করেননা। পরে তিনি নিজ উদ্যেগে থানায় ফোন করে স্থানীয় গ্রামবাসী ও সাপাহার থানার এস আই সুমন, সঙ্গীয় ফোর্স নিয়ে পত্নীতলা থানা পুলিশের সহযোগীতায় ফেন্সিডিল ভর্তি কারের ভিতর থেকে ফেন্সিডিল সহ ঢাকা মেট্রো গ-১১ ৮৭১০ নম্বরের প্রাইভেট কারটি জব্দ করেন। ড্রাইভার ও চোরাকারবারীরা টের পেয়ে পালিয়ে যায় বলে সংশ্লিষ্টরা জানান।
স্থানীয়রা নাম প্রকাশ না করার শর্তে অভিযোগ করেন, বিজিবি কর্তৃপক্ষের উদাসিনতার কারণে ঐ এলাকা দিয়ে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসায়ীরা মাদকের বড় বড় চালান নিয়ে আসছিল।
এই বিষয়ে পত্নীতলা বিজিবি-১৪ অধিনায়ক লেঃ কর্ণেল আলী রেজা জানান, অভিযানের সময় বিজিবির সদস্যরাও উপস্থিত ছিলেন। এই ঘটনায় মাদকদ্রব্য আইনে পত্নীতলা থানায় ১১জন সহ আরো অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা হয়েছে।
স/শ