নওগাঁর ধামইরহাটে কিশোরী ধর্ষিত,ধর্ষক আটক


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর ধামইরহাটে এক কিশোরীকে (১৫) কে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মো.রাসেল হোসেন (২৪)নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক রাসেল উপজেলার উমার ইউনিয়নের  অমরপুর হটাৎপাড়া গ্রামের জামিরুল ইসলামের ছেলে। উপজেলার আলতাদিঘী শালবন জাতীয় উদ্যানের পশ্চিম পাড়ে শালবনে এ ঘটনা ঘটে। এব্যাপারে কিশোরীর দাদা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ধামইরহাট থানায় এজাহার সূত্রে জানা গেছে, গত ৬ এপ্রিল বুধবার বিকেলে অমরপুর হটাৎপাড়া গ্রামের জনৈক ব্যক্তির কিশোরী কন্যা (১৫) গরু-ছাগলের ঘাস কাটতে পাশ্ববর্তী আলতাদিঘী শালবন জাতীয় উদ্যান এলাকায় যায়। ঘাস কেটে বাড়ীতে ফেরার পথে সন্ধ্যার আগ মুর্হুতে তিন বখাটে তার পথরোধ করে নির্জন স্থানে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার অভিযুক্তরা হলো অমরপুর হিন্দু পাড়ার মৃত লালমনার ছেলে মুক্তার হোসেন (২৬),একই গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মানিক হোসেন (১৯) এবং অমরপুর হটাৎপাড়া গ্রামের জামিরুল ইসলামের ছেলে রাসেল হোসেন (২৪)। গত বৃহস্পতিবার রাতে ওই কিশোরীর দাদা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছে। মামলা নং-১৩।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, কিশোরীর দাদা বাদী হয়ে ৩জন কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে রাসেল নামে এক আসামীকে আটক করেছে। কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে এবং জবাববন্দি গ্রহণের জন্য বিজ্ঞ ম্যাজিস্ট্রের নিকট পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

এস/আই