নওগাঁর আত্রাইয়ে প্রতারকসহ চার জুয়ারি আটক


আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে পৃথক অভিযানে এক প্রতারকসহ ৪ জুয়ারিকে আটক করেছে আত্রাই থানা পুলিশ । আটককৃতরা হলেন প্রতারক নওগাঁ সদর থানার শিমুলিয়া গ্রামের শুভ(৩০), ভোঁপাড়া ইউনিয়নের জামগ্রাম গ্রামের মিলন (৪০), আজাদ (৩৫), বিদ্যুৎ (৩৫) ও মহসিন (৪০)। সোমবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত শুভ আত্রাই থেকে এক ভ্যান চালককে ভাড়া নিয়ে রাণীনগর গিয়ে তার মোবাইল ছিনিয়ে নেয়। পরে ওই মোবাইল দিয়ে ভ্যান চালকের বাবার কাছে ফোনকরে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে বিকাশে। বিকাশে ১হাজার টাকা দিয়ে আত্রাই থানায় জানালে সোমবার দিবাগত রাতে শিমুলিয়া বাজার থেকে শুভকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে চাঁদার টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। অপরদিকে সোমবার দিবাগত রাতে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের জামগ্রাম গ্রামে জুয়ার আসর হতে টাকা ও তাসসহ ৪ জুয়ারিকে আটক করে আত্রাই থানা পুলিশ।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ১ প্রতারক ও ৪ জুয়ারিকে সোমবার দিবাগত রাতে আটক করা হয়। আটককৃত ৫ জনের বিরুদ্ধে মামলা রজু করে মঙ্গলবার (২৫ জানুযারি) সকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। #