নওগাঁয় চোলাই মদসহ ৪ নারী পুরুষ গ্রেফতার


নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর ধামইরহাটে পৃথক অভিযানে চোলাই মদসহ ৪ নারী পুরুষকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প। শুক্রবার (৩ মার্চ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৫। গ্রেফতারকৃতরা হলো, ধামইরহাট উপজেলার শিবপুর দেউলাপাড়া গ্রামের অঞ্জলী দাস (৩৫) ও জয়পুরহাট জেলার দোগাছী গ্রামের বাসিন্দা সুপল চন্দ্র বর্মণ (৪০) এবং ধামইরহাট উপজেলার শিবপুর দেউলাপাড়া গ্রামের শ্রী পরিমল চন্দ্র দাস (৪১) ও পরিমলের স্ত্রী দিপ্তী (৩০)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানি অধিনায়ক মেজর মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে গতকাল রাতে ধামইরহাট উপজেলায় অভিযান পরিচালনা করে। অভিযানে আটককৃতদের ২১৩০ লিটার চোলাই মদসহ ৪ নারী পুরুষকে গ্রেফতার করা হয়। এরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। এমন তথ্যের ভিত্তিতেই তাদের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত আসামীগণ দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় চোলাই মদ অবৈধভাবে উৎপাদন করে নওগ্যঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুসারে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।