মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘ধুম ৪’: শ্রদ্ধা কেন নেই?

Paris
অক্টোবর ২২, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

‘যশরাজ ফিল্মস’ ‘ধুম’ র্ফ্যাঞ্চাইজির নতুন সিনেমায় অভিনয়শিল্পীর তালিকা চূড়ান্ত করতে হিমশিম খাচ্ছে। শোনা যাচ্ছিল রণবীর কাপুরের বিপরীতে দেখা যেতে পারে শ্রদ্ধা কাপুরকে। কারণ ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমায় তাদের রসায়ন দর্শকের পছন্দ হয়েছিল। ফলে এই জুটিকে নিয়ে আশাবাদী ছিল যশরাজ ফিল্মস।

কিন্তু লিখেছে, শ্রদ্ধা নিজেই মুম্বাইয়ের এক অনুষ্ঠানে বলেছেন, ‘ধুম ৪’ সিনেমার সঙ্গে তিনি নেই।

তার পরিবর্তে কিয়ারা আদভানি বা শর্বরী ওয়াগকে ভাবা হচ্ছেু এমন কথা লিখেছে ভারতের কিছু সংবাদমাধ্যম। আবার কোথাও বলা হচ্ছে, কিয়ারা ও শর্বরীর মধ্যে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন, অন্যজন হবনে দাপুটে খলনায়িকা। অর্থাৎ তিনিই হবেন রণবীরের নায়িকা।
এদিকে এ সিনেমার জন্য চুলের স্টাইল বদলে সোশাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন রণবীর। ওজন কমিয়ে আরও ছিপছিপে হয়েছেন।

‘ধুম’ সিনেমার আগের তিন কিস্তিতে প্রতিবারই নতুন নতুন মুখ অভিনয় করেছে। তাই নতুন পর্ব শুরুর আগে গুরুত্বপূর্ণ কয়েকটি ভূমিকায় কে কে আসছেন তা নিয়ে দর্শকদের আগ্রহ থাকে।

প্রথমে শোনা গিয়েছিল, এবার ধুম সিরিজের দায়িত্ব্ নিতে চলেছেন শাহরুখ খান। কিন্তু শাহরুখ তার অন্য সব কাজ নিয়ে ব্যস্ত থাকায় এ কাজে সময় দিতে পারছেন না।

এরপর দক্ষিণী সুপারস্টার সূর্যর নামও শোনা গিয়েছিল। কিন্তু চূড়ান্ত কোনো সিদ্ধান্তে আসতে পারছিল না প্রযোজনা সংস্থা। কিছুদিন আগে যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া বলেন, তিনি মনে করেন ধুমের উত্তরাধিকার হিসেবে রণবীর উপযুক্ত। আদিত্যর সঙ্গে এ কাজটি নিয়ে দীর্ঘদিন ধরে কথাবার্তাও বলে আসছেন রণবীর। বিজয় কৃষ্ণ আচার্যের সঙ্গে বসে আদিত্য চিত্রনাট্যও চূড়ান্ত করে ফেলেছেন।

আগামী বছর থেকে দৃশ্যধারণের কাজ শুরু করতে এখন অন্যান্য অভিনয় শিল্পী নির্বাচনে ব্যস্ত আদিত্যরা। ‘ধুম’ সিরিজের প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। ওই সিনেমায় অভিনয় করেছিলেন জন আব্রাহাম, অভিষেক বচ্চন, উদয় চোপড়া, রিমি সেন, এষা দেওলসহ আরও অনেকে।

প্রথম সিনেমার রেশ ধরে দুই বছর পর মুক্তি পায় ‘ধুম ২’। সেখানে অভিনয় করেন হৃত্বিক রোশন, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, উদয় চোপড়া, বিপাশা বসু। সিরিজের দ্বিতীয় সিনেমাও দারুণভাবে ব্যবসাসফল হয়। আর ২০১৩ সালে ‘ধুম ৩’ সিনেমায় অভিনয় করেন আমির খান, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন ও উদয় চোপড়া।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন