ধামইরহাট সীমান্তে মাদক পাওয়ার অভিযোগে দুইজন আটক

ধামইরহাট প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্য পাওয়ার অভিযোগে দুইজন চোরাকারবারিকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার এবং শুক্রবার বিজিবি অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকরা হলেন-নওগাঁ জেলার বদলগাছী উপজেলার চাকলা গ্রামের খাইরুল ইসলামের ছেলে মো. নুর ইসলাম (২৫) এবং সদর উপজেলার বক্তারপুর এলাকার হামিদুল ইসলামের ছেলে মো. রিপন হোসেন (২৬)।

বিজিবি-১৪ পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. হামিদ উদ্দিন, পিএসসি জানান, শুক্রবার ভোর রাতে উপজেলার পাগলা দেওয়ান বিওপির হাবিলদার মো. আশরাফুজ্জামানের নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭৩/২ এর কাছে রুপনায়ণপুর (নয়াপাড়া) এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে ৪  বোতল ভারতীয় ফেন্সিডিলসহ নুর ইসলাম (২৫) ও রিপন হোসেনকে (২৬) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি মোটর সাইকেল, ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি আরও জানান, অপরদিকে গত বৃহস্পতিবার সন্ধায় পাগলা দেওয়ান বিওপির টহল কমান্ডার নায়েক সুবেদার শ্রী তপন কুমার মন্ডলের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্ত পিলার ২৭৩ এর অভন্তরে রুপনায়ারণপুর এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে ৫বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে ধৃত আসামীদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মামলা দায়ের করে তাদেরকে হস্তান্তর করা হয়।

জি/আর