ধামইরহাটে ভূয়া সাংবাদিকসহ আটক ৩


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাট উপজেলার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিলসহ তিনজন কে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।  পুলিশ আসামীদেরকে কোর্ট হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা গেছে,গত বৃহস্পতিবার সন্ধ্যায় দিকে ধামইরহাট থানার উপপরিদর্শক (এসআই) নুরল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ধামইরহাট ইউনিয়নের রুপনারায়ণপুর গ্রামে অভিযান চালায়। অভিযানে সীমান্ত এলাকার রুপনারায়ণপুর গ্রামের ইউসুফ আলী বোরো ধানের জমির নিকট থেকে মোটর সাইকেল যোগে আসা দুই যুবককের দেহ তল্লাসী করে দুই বোতল ফেনসিডিলসহ তাদেরকে আটক করে।

আটককৃত যুবকরা হলো-নওগাঁ সদর থানার আরজি নওগাঁর আবুল কালাম আজাদের ছেলে মাহবুব আলম রানা (৩৩)। সে দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে দাবী করে। তার সঙ্গী একই এলাকার সমরেশ কুমার দাসের ছেলে অনলাইন পত্রিকা বিবিসি নিউজ ২৪ ডট কম এর জেলা প্রতিনিধি হিসেবে পরিচয়দানকারী সঞ্জয় কুমার দাস (২৭)।

অপরদিকে উপজেলার বস্তাবর বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মো.গোলাম কবির এর নেতৃত্বে বিজিবি সদস্যরা গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে বীরগ্রাম হাফেজিয়া মাদ্রাসা মাঠে অভিযান চালায়। অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ উপজেলার রঘুনাথপুর গ্রামের সাহাবুল ইসলামের ছেলে মো.মেহেদী হাসান (২৫) কে আটক করে। আটক মাদক চোরাকারবারীকে মামলা দায়ের পূর্বক পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে আটককৃতদের মাদক আইনে মামলা দায়ের পূর্বক কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

স/জে