ধামইরহাটে বেপরোয়া ট্রাক্টর কেড়ে নিল শিক্ষকের প্রাণ


ধামইরহাট  প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে বেপরোয়া গতির মেসি কেড়ে নিল এক মাদ্রাসা শিক্ষকের প্রাণ। সোমবার সকালে উপজেলার নয়াপুকুর নামক স্থানে মোটর সাইকেলের সাথে বালু বোঝাই ট্রাক্টরের সংঘর্ষ বাধে। সংঘর্ষে মোটর সাইকেলের চালক মারাত্মক জখম হয়ে মারা যায়।

জানা গেছে,উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত হরিতকীডাঙ্গা গ্রামের মো.আমজাদ হোসেনের ছেলে মজনুর রহমান (৩৯) তার মেয়েকে প্রাইভেট শিক্ষকের নিটক পৌছে দেয়ার জন্য মোটর সাইকেল নিয়ে বের হয়। পথে সাহাপুর মোড় (নয়াপুকুর) নামক স্থানে আসামাত্র বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে বালু বোঝাই একটি অবৈধ ট্রাক্টর (মেসি) মোটর সাইকেলের চালক মজনু কে ধাক্কা দেয় এবং তার ডান পা চাকায় পিষে যায়।

এতে সে মারাত্মক জখম হয়। তাৎক্ষনিক স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল ১০টার দিকে সে মারা যায়। তবে তার মেয়ে রাস্তার পাশে ছিটকে পড়ার কারণে বেঁচে যায়।

থানা পুলিশ ঘাতক ট্রাক্টরটি আটক করেছে। তবে চালক ও চালকের সহকারি পলাতক রয়েছে। বাদ আসর নিজ গ্রামে তার দাফন সম্পন্ন হয়। মজনুর রহমান উপজেলার সাহাপুর দাখিল মাদ্রাসার কৃষি বিভাগের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এলাকাবাসী অভিযোগ করেন অল্প বয়সী চালকদের দিয়ে মালিকরা এসব অবৈধ ট্রাক্টর বেপরোয়া গতিতে আঞ্চলিক মহাসড়কে চালাচ্ছেন। বর্তমানে এটি ঘাতক যান হিসেবে পরিচিতি পেয়েছে। অবিলম্বে এসব অবৈধ ট্রাক্টর বন্ধের দাবী জানিয়েছেন এলাকাবাসী।

এব্যাপারে ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন,ঘাতক ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে এর চালক পলাতক রয়েছে। সুরতহাল তৈরি করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখনও পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেননি।

স/আ.মি