ধামইরহাটে বিশ্ব যক্ষা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বিশ্ব যক্ষা দিবস পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং ডেমিয়েন ফাউন্ডেশন,রাজশাহীর সহযোগিতায় স্বাস্থ্য বিধি মেনে হাসপাতালের সামনে ধামইরহাট-নওগাঁ সড়কের পার্শে দৃষ্টিনন্দন র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে হাসপাতালের হলরুমে এক আলোচনা সভা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.স্বপন কুমার বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রকল্পের টিএসসিএ আবুল হোসেনের সঞ্চালনায় উন্মুক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা.আবু জার গিফারী,ডা.মো.মেহেদী হাসান,ডা.ফয়সাল আহমেদ,ধামইরহাট প্রেসক্লাবের সভাপতি আব্দুল আজিজ,আনসার ভিডিপি কর্মকর্তা হাবজা খাতুন ইলা, যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ প্রকল্পের টিএলসিও আসাদুজ্জামান,স্বাস্থ্য সহকারী আব্দুর রাজ্জাক,দিলীপ কুমার,সাংবাদিক এম,এ মালেক প্রমুখ।

সভায় বক্তাগণ,যক্ষা রোগের লক্ষণ দেখা মাত্র রোগিকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অথবা নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়।

স/জে