ধামইরহাটে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব গ্রহণ

ধামইরহাট প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান,সংরক্ষিত সদস্য ও সাধারণ সাধারণ ওয়ার্ডের সদস্যরা আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। দায়িত্ব গ্রহণ উপলক্ষে বুধবার (০৯ ফেব্রুয়ারি) ইউনিয়ন পরিষদগুলোতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে উপজেলা পর্যায়ের শীর্ষস্থানীয় জনপ্রতিনিধি ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিন সকাল থেকে উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে ৭টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান,সংরক্ষিত সদস্য ও সাধারণ ওয়ার্ডের সদস্যগণ পৃথকভাবে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। সকালে উমার ইউনিয়ন দিয়ে শুরু হয়ে এবং বিকেলে ধামইরহাট ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা তাদের দায়িত্ব গ্রহণের মাধ্যমে শেষ হয়।

এসব দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী,ধামইরহাট পৌরসভার মেয়র আমিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন,সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. ওবায়দুল হক সরকার,ধামইরহাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এটিএম বদিউল আলম, ধামইরহাট পৌরসভার প্যানেল মেয়র মুক্তাদিরুল হক মুক্তা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, জনস্বাস্থ্য উপসহকারি প্রকৌশলী জাহাঙ্গীর আলম সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন প্রমুখ।

বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে আগ্রাদ্বিগুন ইউপি চেয়ারম্যান ঈসমাইল হোসেন মোস্তাক,আড়ানগর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান,জাহানপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া,ইসবপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুল আলম লাকী এবং আলমপুর ইউপি চেয়ারম্যান ওসমান আলী ও ইউপি সদস্যগণ দায়িত্বভার গ্রহণ করেন।

উল্লেখ্য, চতুর্থ দফায় গত ২৬ ডিসেম্বর উপজেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। গত ৭ ফেব্রুয়ারী চেয়ারম্যান ও ৮ ফেব্রুয়ারী তারিখে ইউপি সদস্যগণ শপথ গ্রহণ করেন। ৮নং খেলনা ই্উনিয়নের চেয়ারম্যান পদে পরাজিত নৌকার প্রার্থী নাজমুল হোসেন নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করায় ওই ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের গেজেট প্রকাশ না হওয়ায় তাদের শপথ অনুষ্ঠিত হয়নি। খেলনা ইউনিয়নে বিজয়ী হয় সতন্ত্র প্রার্থী (বিএনপি) আলহিল মাহমুদ চৌধুরী।

জি/আর