ধামইরহাটে নওগাঁ জেলার সেরা ব্যাডমিন্টন জুটিকে সংবর্ধনা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর জেলার সেরা ব্যাডমিন্টন জুটিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে ধামইরহাবাসীর আয়োজন এ সংবর্ধনা প্রদান করা হয়। মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে জেলার পত্নীতলা অফিসার্স ক্লাবের আয়োজনে ১০টি উপজেলার নির্বাহী অফিসারদের নিয়ে ‘ক’ গ্রুপ এবং সরকারি কর্মকর্তাদের নিয়ে ‘খ’ গ্রুপ পর্যায়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু হয়।

গত বুধবার রাতে পত্নীতলা উপজেলা পরিষদ চত্ত্বরে ফাইনাল খেলায় ধামইরহাট সরকারি এম এম কলেজের প্রভাষক মিনহাজুল হক সরকার শিবলী ও প্রভাষক আবু হানিফ জুটি সাপাহার উপজেলার রাসেল-জাহাঙ্গীর জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মো.শহীদুজ্জামান সরকার। জেলা সেরা এই জুটিকে ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা  নির্বাহী   অফিসার গনপতি রায়,পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম আবু হানিফ,একাডেমিক সুপারভাইজার কাজল কুমার সরকার,ধামইরহাট প্রেসক্লাবের সভাপতি আব্দুল আজিজ,সম্পাদক মোস্তফা কামাল বাবু,সাংবাদিক হারুন আল রশীদ,রাসেল মাহমুদ,আব্দুল মালেক,আবু মুসা স্বপন,নুরল ইসলাম,ক্রীড়া সংগঠক ফারুক হোসেন,কলেজ শিক্ষক আবু সাঈদ,নাসির উদ্দিন,নাজমুল হোসেন প্রমুখ।