ধামইরহাটে দাখিল পরীক্ষার্থীর আত্মহত্যা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে গলায় ফাঁস দিয়ে এক দাখিল পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৯আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত কোকিল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশের উর্দ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ দাফন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই গ্রামের ভ্যান চালক আব্দুস সালামের ছেলে আলম হোসেন (১৭) বৃহস্পতিবার রাতে তার ছোট ভাইকে সঙ্গে নিয়ে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২টার আলম হোসেন রশ্মি দিয়ে ঘরের তালের বড়ঙ্গা (তীর) এর সাথে বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সে এবার কোকিল ও রুপনারায়ণপুর সম্মিলত আলিম মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষার্থী ছিল। আত্মহত্যার পূর্বে সে একটি চিরকুটে লেখে যায়। চিরকুটে সে এ মৃত্যুর জন্য কাউকে দায়ী না করে ক্ষমা চেয়ে সকলের দোয়া কামনা করে। তিন ভাইয়ের মধ্যে সে সকলের বড় ছিল। শুক্রবার বিকেলে তার লাশ নিজ গ্রামে দাফন করা হয়।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন বলেন, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল আফতাব উদ্দিনসহ আমি ঘটনাস্থল পরিবর্দশন করি।

কোন অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন তৈরি করে দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এস/এ