ধামইরহাটে টিসিবির পণ্য সামগ্রী বিক্রি শুরু রোববার

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে আগাকীকাল রোববার থেকে ১০ হাজার ৭শত ৩৪ পরিবার পাবে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে ভর্তুকি মুল্যে টিসিবির পণ্য সামগ্রী। শনিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় তার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এ তথ্য জানান।

তিনি বলেন,উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ১০ হাজার ৭শত ৩৪ পরিবার নিম্ন আয়ের মানুষ পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে নিত্য প্রয়োজনীয় সামগ্রী পাবেন। রোববার সকালে উমার ইউনিয়নের এক হাজার ৫১ পরিবারের মাধ্যমে এ বিতরণ কর্মসূচী শুরু হয়ে আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। সুষ্ঠুভাবে এসব পণ্য সামগ্রী যাতে সহজে মানুষ পেতে পারে সেজন্য প্রত্যেক ইউনিয়নের ট্যাগ অফিসার নিয়োগ করা হয়েছে। বিগত করোনাকালে ৫ হাজার ৪শত ৪৬ জন প্রণোদনা হিসেবে নগদ অর্থ যারা পেয়েছেন এবার তারাও টিসিবির পণ্য পাবেন। নতুনভাবে আরও ৫ হাজার দুইশত ৮৮ জন তালিকাভূক্ত হয়েছেন। পণ্য সামগ্রী বিতরণের জন্য দুইজন ডিলার নিয়োগ করা হয়েছে।

এব্যাপারে মেসার্স জাহিদ ট্রেডাসের স্বত্বাধিকারী মো.জাহিদ হোসেন বলেন,রমজান মাস উপলক্ষে প্রথম দফায় প্রত্যেক পরিবারকে ১১০ টাকা লিটার দয়ে ২ লিটার সোয়াবিন তেল, ২২০ টাকা,৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল এবং ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি বিতরণ করা হবে। দ্বিতীয় দফায় এসব পণ্যের সাথে ছোলা ও খেজুর যোগ হতে পারে।