ধামইরহাটে কৃষকের ধান কেটে দিলেন ইউপি চেয়ারম্যান


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে এক অসহায় ও অসুস্থ্য কৃষকের ইরি বোরো ধান কেটে দিলেন ইউপি চেয়ারম্যান ও তার লোকজন। উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত মহব্বতপুর গ্রামের অসুস্থ্য অসহায় কৃষক মো.আব্দুল জলিলের হরিতকিডাঙ্গা পশ্চিম মাঠে ৩৩ শতাংশ জমির ইরি ধান পেকে যায়। নিজে অসুস্থ্য থাকায় এবং অর্থ সংকটের কারণে ধান কাটামাড়া করতে পারছিলেন না ওই কৃষক। খবর পেয়ে ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কামরুজ্জামান তার লোকজন নিয়ে রবিবার সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেয়।

এব্যাপারে কৃষক মো.আব্দুল জলিল বলেন,নিজে অসুস্থ্য ও অর্থ সংকট ও ধানকাটা শ্রমিক না পাওয়ার কারণে পাকা ধান নিয়ে শঙ্কার মধ্যে পড়ি। খবর পেয়ে ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কামরুজ্জামান কয়েকজন ইউপি সদস্য এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ মোট ৪৫-৫০ জন নিয়ে ধান কাটামাড়াই কাজ সম্পন্ন করেন।

ধান কাটামাড়াই কাজে অংশগ্রহণ করেন ইউপি চেয়ারম্যান মো.কামরুজ্জামান,ইউপি সদস্য আনোয়ার হোসেন আনাজি,মিজানুর রহমান,আব্দুল মান্নান,উপসহকারি কৃষি কর্মকর্তা মো.রেজাউল করিম,আওয়ামীলীগ নেতা রফিকুল আতিক কনক প্রমুখ।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান মো.কামরুজ্জামান বলেন,মানুষের সেবা করার জন্য জনপ্রতিনিধি হয়েছি। একজন অসুস্থ্য ও অসহায় মানুষের ধান কেটে ঘরে তুলে দিতে পেরেছি এতেই আমার বড় আত্মতৃপ্তি।

স/জে