ধর্ষণ মামলায় মজনুর বিরুদ্ধে পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১১ অক্টোবর

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় আসামি মজনুর বিরুদ্ধে পরবর্তী সাক্ষ্য গ্রহণ ১১ অক্টোবর ঠিক করেছেন আদালত।

সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম মোসাম্মৎ কামরুন্নাহার এ দিন ধার্য করেন। আদালতে সাক্ষ্য দেন তিনজন। এরপর তাদের জেরা করেন মজনুর আইনজীবী রবিউল ইসলাম। আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য ১১ অক্টোবর দিন ধার্য করেন। মামলার ২১ সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য শেষ হয়েছে।

এর আগে, গত ২৬ আগস্ট ঢাকার নারী ও শিশু ট্রাইব্যুনাল-৭-এর বিচারক বেগম মোসাম্মৎ কামরুন্নাহারের আদালত অভিযোগ গঠন করেন। গত ১৬ আগস্ট ঢাকার নারী ও শিশু ট্রাইব্যুনাল-৭ এর বিচারক মামলার অভিযোগপত্র গ্রহণ করেন।

গত ১৬ মার্চ ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আবু সিদ্দিক মজনুকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দাখিল করেন। মামলার অভিযোগপত্রে ১৬ জনকে সাক্ষী করা হয়। বর্তমানে ধর্ষক মজনু কারাগারে আছেন।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি বিকাল সাড়ে ৫টার পর বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে বান্ধবীর বাসায় যাচ্ছিলেন ভুক্তভোগী শিক্ষার্থী। এ সময় কুর্মিটোলা বাসস্ট্যান্ডে নামার পর বান্ধবীর বাসায় যাওয়ায় পথে নির্জন স্থানে ধর্ষণের শিকার হন ওই শিক্ষার্থী। পরে, রাত ১০টার দিকে তার জ্ঞান ফিরলে তিনি সেখান থেকে বান্ধবীর বাসায় যান।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন