সোমবার , ২৬ ডিসেম্বর ২০১৬ | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দ্যুতি ছড়িয়ে প্রথম হাফসেঞ্চুরি মোসাদ্দেকের

Paris
ডিসেম্বর ২৬, ২০১৬ ২:২১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দ্যুতি ছড়িয়ে আন্তর্জাতিক ম্যাচে প্রথম হাফসেঞ্চুরি উপহার দিলেন মোসাদ্দেক।

 

আফগানিস্তানের বিপক্ষে নিজের প্রথম ম্যাচে ৪৫ রানে অপরাজিত ছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। শেষ দিকের ব্যাটসম্যানদের থেকে সমর্থন না পাওয়ায় অভিষেক ম্যাচে হাফসেঞ্চুরির স্বাদ পাওয়া হয়নি প্রতিভাবান এ ক্রিকেটারের।

 

কিন্তু বেশ দিন অপেক্ষা করতে হল না তাকে। নিজের ষষ্ঠ ইনিংসেই ক্যারিয়ারের প্রথম হাফসেঞ্চুরির স্বাদ পেয়েছেন মোসাদ্দেক। সোমবার ক্রাইস্টচার্চে মোসাদ্দেকের ব্যাট থেকে আসে ৫০ রান। এদিনও অপরাজিত ছিলেন ময়মনসিংহের এ তারকা। নিউজিল্যান্ডের বিপক্ষে দল ৭৭ রানে হারলেও ব্যাট হাতে দ্যূতি ছড়িয়েছেন মোসাদ্দেক। ৪৪ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৫০ রান আসে তার ব্যাট থেকে।

 

সাব্বির রহমান ১৬ রানে আউট হওয়ার পর ২২ গজের ক্রিজে আসেন মোসাদ্দেক। তখন দলের স্কোর ৬ উইকেটে ১৬৭। সপ্তম উইকেটে মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে মোসাদ্দেক ৫২ রানের জুটি গড়েন। জয়ের পথে দলকে এগিয়ে নিয়ে যেতে না পারলেও ব্যাটিং বিপর্যয়ের পর দুই ব্যাটসম্যান দারুণ প্রতিরোধ গড়ে তোলেন। মুশফিক দলীয় ২১৯ রানে বাম হাতে ব্যাথা পাওয়ার পর মাঠ ছাড়লে ‘একা’ হয়ে পড়েন মোসাদ্দেক। দলের স্কোরকে সেখান থেকে একাই টেনে নেন মোসাদ্দেক।

 

শেষ ব্যাটসম্যান হিসেবে মুস্তাফিজুর রহমান আউট হলে মোসাদ্দেকের ৫০ রানের বিরোচিত ইনিংস সেখানেই থেমে যায়। মাঠে নেমে শুরু থেকেই মোসাদ্দেক ছিলেন দূর্দান্ত। মিচেলস্যান্টনারের বলে ডাউন দ্যা উইকেটে এসে প্রথম ছক্কাটি হাঁকান লং অনের ওপর দিয়ে। পরের ছয়টিও আসে এ স্পিনারের বলে। ইন সাইড আউট শটে এক্সট্রা কভারের উপর দিয়ে মোসাদ্দেকের হাঁকানো ছক্কাটি গ্যালারিতে গিয়ে পড়ে। ৪৩ থেকে ৪৯ এ পৌঁছান টিম সাউদিকে মিড উইকেটের ওপর দিয়ে ছক্কা হাঁকিয়ে। পরের বলে থার্ড ম্যান অঞ্চলে বল পাঠিয়ে মাইফলকে পৌঁছান মোসাদ্দেক।

 

 

সূত্র :রাইজিংবিডি

 

সর্বশেষ - খেলা