শনিবার , ১ ডিসেম্বর ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দ্বিধা ভুলে রাজশাহী সদর আসনে ১৪ দলের প্রার্থী বাদশাকে মনোনীত করার আহ্বান

Paris
ডিসেম্বর ১, ২০১৮ ১:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর ১৪ দলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় নগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় নেতাকর্মীরা দ্বিধা ভুলে রাজশাহী-২ আসনে ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশাকে নির্বাচিত করতে সবাইকে একজোট হয়ে কাজ করার আহ্বান জানান।

এতে সভাপতিত্ব করেন রাজশাহী সিটি মেয়র ও ১৪ দলের রাজশাহীর সম্নয়ক সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রধান অতিথি ছিলেন রাজশাহী সদর আসনের এমপি ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশা।

উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান বাদশা, মীর ইকবাল, ১৪ দলের নেতা আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, মোস্তাফিজর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, রাজশাহীতে ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশা গত ১০ বছর ধরে এই আসনের এমপি। তবে এবার তাকে পরিবর্তন করে আওয়ামী লীগের দলীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবি ওঠে জোরালো। শেষ পর্যন্ত বাদশাকেই দেওয়া হয় মনোনয়ন। বাদশার বিরুদ্ধে ১৪ দলের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ না রাখা বা নেতাকর্মীদের মূল্যায়ন না করারও অভিযোগ তোলা হয় আওয়ামী লীগ ও শরীক অন্যান্য দলের পক্ষ থেকে। এ নিয়ে রাজশাহীতে বাদশার সঙ্গে ১৪ দলের মতবিরোধ দেখা দেয়। তবে এই মতবিরোধ নিরসনের জন্য সম্নয় সভা অনেকটা ভূমিকা রাখবে বলে মনে করেন নেতাকর্মীরা।

স/আর

 

সর্বশেষ - রাজশাহীর খবর