দ্বিতীয় বিয়ের দাবিতে বিদ্যুতের খুঁটিতে বৃদ্ধ, ভিডিও ভাইরাল

প্রথম স্ত্রী মারা গেছেন চার মাস আগে। পরিবারে পাঁচ ছেলে-মেয়ে এবং নাতি নাতনি রয়েছে। ৬০ বছর বয়সী সবরণ সিংয়ের সঙ্গীর অভাব। তাই দ্বিতীয় বিয়ে করতে চেয়েছেন।  তাতে পরিবার সাড়া দেয়নি। ফলে মনের দুঃখে বিদ্যুতের খুঁটিতে উঠে যান ওই বৃদ্ধ। সেখান থেকেই আত্মহত্যার হুমকি দেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঢোলপুর জেলার মাধাভাও গ্রাগে। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, ১১ হাজার ভোল্টের বিদ্যুতের খুঁটিতে উঠেছিলেন ওই বৃদ্ধ। ঘটনাস্থরের আশপাশে কৌতূহলী মানুষ জড়ো হন। ছেলে মেয়েরা বারবার অনুরোধ করা সত্ত্বেও খুঁটি ছেড়ে নিচে নামেননি নাছোড়বান্দা সেই বৃদ্ধ।

সেখানে থেকে বারবার আত্মহত্যার হুমকি দিতে থাকেন। অবস্থা বেগতিক দেখে শেষমেশ পুলিশে খবর দেওয়া হয়। যোগাযোগ করা হয় বিদ্যুৎ দপ্তরে। এরপরই ওই এলাকায় বেশ কিছুক্ষণের জন্য বিদুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়। অবশেষে এক যুবকের সহায়তায় খুঁটি থেকে নামিয়ে আনা হয় বৃদ্ধকে।

এরপর বৃদ্ধটিকে পরিবারের হেফাজতে তুলে দেওয়া হয়। তার কোনো ভালোবাসার মানুষ বা প্রেমিকা রয়েছে কি না সেই প্রশ্নও করে পুলিশ। তবে বৃদ্ধ জানিয়েছেন, সেরকম কেউই নেই। তিনি কেবল একজন সঙ্গী চান। তাই ফের বিয়ে করার সাধ জেগেছে তার মনে। তবে বৃদ্ধের পরিবারটি দ্বিতীয় বিয়ের জন্য রাজি হয়েছে কিনা, শেষ পর্যন্ত জানা যায়নি।