দৈনিক বার্তা’র সম্পাদক-এর শাশুড়ির ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক:
দৈনিক বার্তা’র সম্পাদক এস.এম.এ কাদের-এর শাশুড়ি গুলেনুর (৯০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি …..রাজিউন)। তিনি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার হেমন্ত বাড়ি মরহুম ইসাহাক আলীর স্ত্রী।

 
বার্ধ্যক্যজনিত কারণে সোমবার রাত দেড়টার দিকে মারা যান। পরে বাদ জোহর মরহুমার জানাযা’র নামাজ আদায় শেষে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি দুই ছেলে, চার মেয়ে ও জামাই এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।

 
এদিকে, গুলেনুর-এর মৃত্যুতে দৈনিক বার্তা’র সম্পাদক এস.এম.এ কাদের, সহ-সম্পাদক এম.এ কাইয়ুম, বার্তা সম্পাদক ফারুক খন্দকার, ট্রাস্টি বোর্ড’র সদস্য এ্যাড. কামরুল মনির, এ্যাড, এরশাদ আলী ঈসা, আব্দুল হাই-সহ প্রতিষ্ঠানের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী শোক প্রকাশ করেছেন। একই সাথে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

 
বিভিন্ন প্রতিষ্ঠানের শোক প্রকাশ
দৈনিক বার্তা’র সম্পাদক এস.এম.এ কাদের-এর শাশুড়ি গুলেনুরের মৃত্যুতে বার্তা সংস্থা ফেয়ার নিউজ সার্ভিস’র (এফএনএস) পক্ষে শোক প্রকাশ করেছেন রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান এস.এইচ.এম তরিকুল ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার পক্ষে সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু, সাধারণ সম্পাদক আবু সালে মো. ফাত্তাহ, রাজশাহী সিটি প্রেসক্লাবের পক্ষে সভাপতি মোহাম্মদ জুলফিকার, সাধারণ সম্পাদক রফিক আলম ও যুগ্ম সম্পাদক আজিবার রহমান।

 

একই সাথে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে পৃথকভাবে তাঁরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।
স/শ