দেড় লাখ সদস্য পূর্তি পালন করলো রাজশাহী ফুডিস

নিজস্ব প্রতিবেদক:

দেড় লক্ষ সদস্য পূর্তি উৎসব পালন করলো রাজশাহী ফুডিস। এ উপলক্ষে দুই দিনব্যাপী আলোচনা,মধ্যাহ্নভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে রাজশাহী ফুডিস কমিউনিটি।

আয়োজনের প্রথম দিন বৃহস্পতিবার নগরীর অলোকার মোড় সংলগ্ন মাস্টারশেফ রেস্তোরাঁয় মিলন মেলা, আলোচনা সভা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। রাজশাহী ফুডিস গ্রুপের প্রায় আড়াই শতাধিক সদস্য সেখানে উপস্থিত ছিলেন।

উৎসবের দ্বিতীয় দিন শুক্রবার হাজারো মানুষের ঢল নামে সাংস্কৃতিক সন্ধ্যায়। লালন শাহ মুক্ত মঞ্চে বিকেলে শুরু হয় রাজশাহী ফুডিসের শেষ দিনের উৎসব। রাজশাহী ফুডিসের উপদেষ্টা ও মাছরাঙা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম রাব্বানীর সঞ্চালনায় অনুষ্ঠানে আগত অতিথি ও দর্শকদের স্বাগত জানানোর মধ্য দিয়ে দ্বিতীয় দিনের উৎসব শুরু হয়।

এ সময় রাজশাহী ফুডিসের এই দুই দিনের অনুষ্ঠানে রেজিষ্ট্রেশনকৃতদের টি-শার্ট উপহার দেয়া হয়। সাংস্কৃতিক সন্ধ্যায় নগরীর জনপ্রিয় ব্যান্ড দল রিভাসরন ও স্পার্ক ছাড়াও অন্যান্যরা পারফর্ম করেন। হাজারো দর্শক এসময় রাজশাহী ফুডিসের এই উৎসব উপভোগ করেন।

এদিকে আজ লালন শাহ মুক্ত মঞ্চে এই উৎসব চলাকালে রাজশাহী ফুডিসের গ্রুপে আধাঘন্টার জন্য বিশেষ অফার দেয়া হয়। যে কেউ এসময় ফুডিস গ্রুপে জয়েন করতে অনুরোধ পাঠালেই সেটি কার্যকর করা হয়। প্রায় হাজারের অধিক ফেইসবুক ব্যবহারকারী এসময় গ্রুপে অনুরোধ পাঠান।

রাজশাহী ফুডিস গ্রুপের এডমিন রাশেদ ইসলাম,ডাঃ আবিদ, বিদ্যূত, নাদিম, রোহান, উৎস, সানি ও জিহাদ দুই দিনব্যাপী দেড় লাখ সদস্য পূর্তির অনুষ্ঠানের সার্বিক দিক পরিচালনা করেন।

উল্লেখ্য যে, রাজশাহী ফুডিস একটি ভলান্টার বেইজ খাবার বিষয়ক সম্পূর্ণ অরাজনৈতিক ও অমুনাফাভোগী ফেইসবুক কেন্দ্রিক গ্রুপ সংগঠন।