দেশ মিডিয়ার ‘মনের কিনারে’ গানটির মিউজিক ভিডিও আগামিকাল মুক্তি

নিজস্ব প্রতিবেদক:

মনের কিনারে শিরনামের এইচ এম ফায়সাল এর সাড়া জাগানো গানটির মিউজিক ভিডিও তে মডেল হিসেবে কাজ করলেন তরুন প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় মডেল রাজশাহীর ছেলে শাহিদুজ্জামান রাসেল।

দেশ মিডিয়া এর ব্যানারে এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেন মেধাবি ডিরেক্টর এইচ আর রাহুল।
ওয়াই আর মিউজিক এর জুটি এলবাম এর মনের কিনারে গান এর মিউজিক ভিডিও টি আগামিকাল শুক্রবার বিকেল ৫ টায় দেশ মিডিয়া ব্যাক্তিগত উইটিউব চ্যানেলসহ বেশ কিছু টিভি চ্যানেলে মুক্তি পেতে যাচ্ছে।

জনপ্রিয় তরুন মডেল রাসেল অল্প সময়ের মধ্যে কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিও, টিভিসি, শর্ট ফিল্ম, ফটোশূট ছাড়াও বাংলাদেশের সবছেয়ে জনপ্রিয় ম্যাগাজিন স্বপ্নছোয়া এর ঈদ ফটো কন্টেস্ট পাওয়ার বাই এশিয়ান টিভি এর টপ টেন এ আছেন মডেল রাসেল।

মনের কিনারে মিউজিক ভিডিও এর ব্যাপারে রাসেল বলেন , এটি অনেক রোমান্টিক এবং দুঃখের একটি কাহিনী দিয়ে নির্মিত যেখানে ভালবাসার ক্রস রিলেশনশিপ দেখানো হয়েছে। আশা করি সবাই মিউজিক ভিডিও টি দেখবেন এবং সবার ভাল লাগবে।

সম্প্রতি ইউটিউব এ মুক্তি পেয়েছে উদীয়মান মডেল রাসেলের এর ভেজা চোখ শিরোনামের মিউজিক ভিডিও টি । ইতিমধ্যে ব্যাপক সাড়াও ফেলেছে গানটি ।

দেশ মিডিয়ার প্রোডাকশন এ নির্মিত গানটিতে রাসেলের সাথে কাজ করেছে মডেল প্রীতি। এস আর সুমন এর কণ্ঠে এইচ আর রাহুল এর নির্দেশনায় গানটি নির্মিত হয়েছে ।

গানটি গত বৈশাখে জি- সিরিজের অঙ্গপ্রতিষ্ঠান অগ্নিবীণার ব্যানারে প্রকাশিত হওয়া ”মনের ঘরে ” এ্যালবামে প্রকাশ পায়।

মিউজিক ভিডিও প্রসঙ্গে রাসেলের সাথে কথা বলে জানা যায়, তিনি দেশ মিডিয়ার আরো কিছু মিউজিক ভিডিও এর কাজ করছেন । তিনি বলেন সবাই “আমার জন্য দোয়া করবেন আমি যেন ভবিষ্যতে আরো ভালো মানের কাজের মাধ্যমে আপনাদের সামনে আসতে পারি আরও আধুনিক ও নতুন আঙ্গিকে৷ সবাই আমার জন্য  দোয়া করবেন ৷

স/অ