দেশে বুধবার থেকে মিলবে ‘জওয়ান’-এর টিকিট

বিনোদন ডেস্ক :

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে একই দিনে অর্থাৎ আগামী ৭ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পাবে শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’। ইতিমধ্যে দেশের সেন্সর বোর্ডে জমা পড়েছে ছবিটি।

জানা গেছে, আগামী বুধবার থেকে বাংলাদেশে শুরু হবে ‘জওয়ান’র অগ্রিম টিকিট বুকিং। বিষয়টি নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন। এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, বুধবার থেকে বাংলাদেশে শুরু হবে ‘জওয়ান’র অগ্রিম টিকিট বুকিং।

তিনি জানান, বিশ্বজুড়ে মুক্তির দিনই ‘জওয়ান’ দেখা যাবে বাংলাদেশে। অনন্য মামুন বলেন, আশা করছি দ্রুতই সেন্সর ছাড়পত্র পাবে ‘জওয়ান’। সিনেমাটি আন্তর্জাতিক মুক্তির দিন বাংলাদেশের দর্শকদের দেখাতে আমরা প্রস্তুত।

৩০০ কোটি রুপি বাজেটের শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জওয়ান’। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। এতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সঞ্জীতা, সুনীল গ্রোভার, বোমান ইরানি, যোগি বাবু প্রমুখ। বিশেষ চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, থালাপাতি বিজয় এবং সঞ্জয় দত্তকেও।