দেশে ফিরছে টাইগাররা, আসছেন না মুশফিক-লিটনসহ ৪ ক্রিকেটার

হতাশার এক বিশ্বকাপ মিশন শেষ করে দেশে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ (শুক্রবার) স্থানীয় সময় সকাল সাড়ে দশটায় এমিরেটস এয়ারলাইন্সে চড়ে দুবাই থেকে দেশের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে টাইগাররা। দুই ভাগে ভাগ হয়ে দেশে ফিরবেন তারা।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জাগো নিউজকে জানিয়েছেন, দলের সঙ্গে আসছেন না ৪ ক্রিকেটার। তারা হলেন-অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস এবং তাসকিন আহমেদ।

এই চার ক্রিকেটার দুবাইয়ে তাদের পরিবারের সঙ্গে কয়েকদিন ছুটি কাটাবেন। পাকিস্তান সিরিজকে সামনে রেখে ১২ নভেম্বর থেকে অনুশীলন শুরু হওয়ার কথা। তার আগেই দেশে ফিরবেন তারা।

jagonews24

আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তারপর একই প্রতিপক্ষের বিপক্ষে দুই টেস্টের সিরিজও খেলবে টাইগাররা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে এবার সুপার টুয়েলভে উঠে স্মরণকালের সবচেয়ে বাজে পারফরম্যান্স দেখিয়েছে বাংলাদেশ দল। দুটি ম্যাচে অলআউট হয়েছে একশর নিচে, জিততে পারেনি পাঁচ ম্যাচের একটিতেও।

সেই ধাক্কা কাটতে না কাটতেই পাকিস্তানের বিপক্ষে সিরিজ। দারুণ ফর্মে থাকা পাকিস্তানকে ঘরের মাঠে মোকাবেলা করা হবে টাইগারদের জন্য আরেক ‘কঠিন পরীক্ষা’।

 

সূত্রঃ জাগো নিউজ