দেশে দু’একটা ছিটেফটা জঙ্গী রয়েছে, এগুলোও নিশ্চিহ্ন করে দেওয়া হবে : স্বারষ্ট্র মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

অচিরেই দেশ জঙ্গী মুক্ত হবে আশাবাদ ব্যক্ত করে স্বারষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধি শক্তিরা বিভিন্ন নামে এদেশে জঙ্গী হামলা ও সন্ত্রাস করছে। দেশে আর দু’একটা ছিটেফটা জঙ্গী রয়েছে, এগুলোও নিশ্চিহ্ন করে দেওয়া হবে। ইতোমধ্যে হলি আর্টিজান হামলার মূল পরিকল্পনাকারী তামিম পুলিশের গুলিতে নিহত হয়েছে। বাকি পরিকল্পনাকারীদেরও খুজে বেরা করা হবে। আজ রবিবার দুপুরে শহরের কানাইখালি পুরাতন বাসটার্মিনালে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গী বিরোধি সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

মন্ত্রী আরো বলেন, এক সময় উত্তরাঞ্চল বাংলা ভাইয়ের উত্থান ঘটেছিল। নিরাপদ আশ্রয় স্থল ছিল এই এলাকা। আজকে তাদের প্রতিহত করে সকল মানুষ জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধে রাস্তায় নেমে এসেছে। সকল তথ্য প্রমান সংগ্রহ করে ওই সব জঙ্গীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

সমাবেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ, সংসদ সদস্য শফিকুল ইসলা শিমুল, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

14088591_1189819004412041_6244087503166808061_n

এরআগে মন্ত্রী সকাল ১০টায় নাটোর সদর থানা ভবন উদ্ধোধন করেন। পরে জেলা পুলিশ আয়োজিত থানা চত্বরে এক সুধি সমাবেশে বক্তব্য রাখেন তিনি। এসময় রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, জেলা প্রশাসক খলিলুর রহমান, জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বক্তব্য রাখেন। এসময় মন্ত্রী পুলিশের আবাসন, গাড়ী সংকট সহ বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন।

স/অ