দুর্দান্ত জয়ে শীর্ষ দুইয়ে ম্যানসিটি

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ দুইয়ে চলে এসেছে ম্যানচেস্টার সিটি। সোমবার রাতে বোর্নমাউথকে ২-০ গোলে হারায় পেপ গার্দিওলার শিষ্যরা। দলের হয়ে একটি গোল করেন রাহিম স্টারলিং। অপর গোলটি আসে প্রতিপক্ষ ফুটবলারের আত্মঘাতী গোল থেকে।

 

সিটিকে ঘরের মাঠ দ্য গোল্ডস্যান্ডস স্টেডিয়ামে আতিথিয়েতা জানায় বোর্নমাউথ। তবে এ ম্যাচে শুরুতেই দুঃসংবাদ শুনতে হয় সফরকারীদের। দলের নতুন ব্রাজিলিয়ান তুর্কি গ্যাব্রিয়েল জেসুস ১৫ মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন। তবে তার বদলি হিসেবে আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো নিজেকে আরেকবার মেলে ধরেন।

 

এদিন ম্যাচের ২৯ মিনিটে লিড পায় সিটিজেনরা। কর্ণার থেকে পাওয়া বলে আলতো পা লাগিয়ে দলকে এগিয়ে দেন ইংলিশ তারকা স্টারলিং। প্রথমার্ধে অবশ্য আর কোনো গোলের দেখা পায়নি সিটি। তাই ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় দলটি।

 

দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে সিটি। এবার সুযোগ আসে ৬৯ মিনিটে। জটলা থেকে বল পেয়ে তাতে পা লাগিয়ে দেন আগুয়েরো। রেফারি গোলের বাঁশি বাজান। সমর্থকরা ভেবেও নেন গোলটি আগুয়েরো করেছেন। তবে শেষ মুহূর্তে দেখা যায় প্রতিপক্ষের ডিফেন্ডার ট্রাইরন মিংসের গায়ে লেগেই গোলটি হয়েছে।

 

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে সিটি। ২৫ ম্যাচ শেষে ৫২ পয়েন্ট নিয়ে বর্তমানে দুই নম্বরে আছে গার্দিওলার শিষ্যরা। সমান ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

সূত্র: বাংলা নিউজ