দুর্গাপুর সমবায় অফিসে ছাত্রলীগ নেতার জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর দুর্গাপুর সরকারি সমবায় অফিসে ছাত্রলীগের এক নেতার জন্মদিন পালনের খবর পাওয়া গেছে। এ নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে বিভিন্ন মহলে। চলছে আলোচনা-সমালোচনা।

ওই ছাত্রলীগ নেতার নাম খালিদ হাসান। সে জেলা ছাত্রলীগের সদস্য বলে ছাত্রলীগের একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, আজ বৃহস্পতিবার বিকেলে মেহেদী হাসান নামের উপজেলা ছাত্রলীগের এক নেতা তার ফেসবুকে জন্মদিন পালনের ছবি পোস্ট করেন। এরপরই ঘটনাটি জানাজানি হয়। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। অনেকেই এর সমালোচনা করে ফেসবুকে পোস্ট ও নেতিবাচক মন্তব্যও করেন।

উপজেলা ছাত্রলীগের একটি সূত্র জানায়, আজ ছিল ছাত্রলীগ নেতা খালিদের জন্মদিন। তাই বিকেলে খালিদ ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দুর্গাপুর উপজেলা সমবায় আফিসে যান। পরে সেখানে সমবায় অফিসারের উপস্থিতিতে বেশ নানা আয়োজনের মধ্য দিয়ে জন্মদিনের কেক কাটেন খালিদ।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা গেছে, বেশ কয়েকজন নেতাকর্মী নিয়ে খালিদ সমবায় অফিসের একটি টেবিলে কেক রেখে তার সামনে দাঁড়িয়ে আছেন। খালিদের এক অনুসারী তাকে কেক খাইয়ে দিচ্ছেন। খালিদের পাশেই দাঁড়িয়ে আছেন সমবায় অফিসের কর্মকর্তা।

এ বিষয়ে জানতে চাইলে দুর্গাপুর সরকারি সমবায় অফিসের কর্মকর্তা মো. কাউসার আলী বলেন, ‘আমাদের অফিসে ছাত্রলীগের কোনো নেতার জন্মদিন পালন করা হয়নি। দুর্গাপুর উপজেলা মৎসচাষী সমবায় সমিতি নামে আমাদের একটি সমিতি রয়েছে। খালিদ হাসান সেই সমিতির সভাপতি। সমিতির একজন সদস্য হিসেবে তার জন্মদিন পালন করা হয়েছে।’

স/অ