দুর্গাপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মন্টু’র উঠোন বৈঠক

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোক্তাদের হোসেন মন্টু’র পক্ষে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় তার নিজ বাড়ি সিংগা গ্রামে এই উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। তিনি ঢেঁড়শ প্রতীক নিয়ে এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিকে একই গ্রামের পাঞ্জাবি প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করা আবুল হোসেন ওই উঠান বৈঠক অনুষ্ঠানের মাধ্যমে মোক্তাদের হোসেন মন্টুকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

অনুষ্ঠানে সিংগা গ্রামের ব্যবসায়ী মাহাবুর রহমান ভুলুর সঞ্চলনায় উপস্থিত ছিলেন, দূর্নীতি প্রতিরোধ কমিটির সাবেব সভাপতি ও সিংগা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালের সাবেক প্রধান শিক্ষক এবিএম সিদ্দিকুর রহমান, ব্যবসায়ী আবুল হোসেন, মকবুল হোসেন, আফ্ফের আলী, জানে আলম, সাহাদত হোসেনসহ ৬নং ওয়ার্ড সিংগা ও বহরমপুর গ্রামের প্রায় শতাধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কাউন্সিলর প্রার্থী মোক্তাদের হোসেন মন্টু বলেন, আমি একজন মিডিয়াকর্মী। আমি এসেছি আপনাদের সেবা করার জন্য। আমার উদ্দেশ্য মহৎ, আমি চাই আপনাদের জন্য ভাল কিছু করতে। আপনারা চেয়েছেন বিধায় আমি এই নির্বাচনে অংশগ্রহণ করেছি। এই নির্বাচনে আপনাদের কাছে আমার প্রত্যাশা আপনারা ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আগামীতে পথ চলতে চাই।