দুর্গাপুরে ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহী দুর্গাপুরে ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার পুলিশ চেকপোস্টে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন, পুঠিয়া উপজেলার ধোপাপাড়া গ্রামের আবদুল ওহাবের ছেলে আলতাব আলী (৩৮) ও একই গ্রামের আমজাদ আলীর ছেলে আব্দুল্লাহ (১৮)।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সাড়ে ১১ টার দিকে দুর্গাপুর সদর সিংগা সবজি হাটা করোনাভাইরাস মোকাবেলায় পুলিশ চেকপোস্ট বসানো হয়। ওই চেকপোস্টটি পরিচালনা করেন দুর্গাপুর থানার এসআই মাসুদ রানা।

এ সময় ওই চেকপোস্ট দিয়ে এক মোটর সাইকেল আরোহী পালানোর চেষ্টা করে। পরে তাদেরকে দেখে সন্দেহ হলে পুলিশ তাদের আটক করে। এসময় আটককৃতদের শরীর তল্লাশি চালানো হয়।

পরে তাদের ভাষ্যমতে তাদের ব্যবহৃত মোটর সাইকেলের সিটে তল্লাসি চালানো হয়। পরে সিট কেটে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়। সেই সাথে তাদেকে আটক করে থানায় নেয়া হয়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু (কণা) জানান, পুলিশ চেকপোস্টে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা উদ্ধার ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। আটককৃতদের মামলা দায়েরের পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

স/আর