দুর্গাপুরে হঠাৎ দেখা মিলল বিএনপির

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী দুর্গাপুরে হঠাৎ করেই দীর্ঘদিন পরে দেখা মিলল বিএনপি নেতাকর্মীদের। বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে উপজেলার বাজারে বিএনপির নেতাকর্মীরা লিফলেট বিতরণ করছেন। একই সাথে ডেঙ্গু প্রতিরোধেরও লিফলেট বিতরণও করেন তারা। দীর্ঘ ১০ বছর ধরে দলটির কেন্দ্রীয় কোনো কর্মসূচি পালন করতে দেখা না গেলেও গত সংসদ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হিসাবে অ্যাডভোকেট নাদিম মোস্তফাকে নিয়ে নড়েচড়ে বসেছিল দলটি। কিন্তু নাদিম মোস্তফার দলীয় প্রার্থিতা বাতিল হয়ে যাওয়ায় এ আসনে বিএনপির নেতাকর্মীরা নিষ্ক্রিয় হয়ে পড়ে। নির্বাচনের পর থেকে মাঠ পর্যায়ে কোনো বিএনপি নেতাকর্মীর দেখা মেলেনি। কিন্তু হঠাৎ করে আজ রবিবার বেলা ১২টার দিকে দুর্গাপুর বাজারে ঝটিকা লিফলেট বিতরণ করে বিএনপি নেতাকর্মীরা। এ সময় তারা বেগম খালেদা জিয়ার নিঃশর্তে মুক্তি ও ডেঙ্গু প্রতিরোধের লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসান ফারুক ইমাম সুমন, জেলা বিএনপির সদস্য সাইদুর মন্টু, জেলা বিএনপির সাবেক সহসভাপতি আকবর আলী বাবলু, পৌর বিএনপির সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রঞ্জু, উপজেলা ছাত্রদলের সভাপতি মাহাবুর রহমান, সাধারণ সম্পাদক ইমন আহম্মেদ সুমন, উপজেলা যুবদলের সভাপতি নাহিদুল হক হৃদয়, সাধারণ সম্পাদক আরমান কবির সুজন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আলেক আলী, পৌর বিএনপির সাবেক সভাপতি আজিজ মন্ডল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসান ফারুক ইমাম সুমন বলেন, দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এ লিফলেট বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, বিভিন্ন কারণে দীর্ঘদিন দলীয় কর্মসূচি পালনে রাস্তায় নামা হয়নি। কিন্তু এখন থেকে দলের সকল কেন্দ্রীয় কর্মসূচি এ উপজেলায় পালন করা হবে।