দুর্গাপুরে সাংবাদিকদের নিয়ে বিরুপ মন্তব্যের ভুল স্বীকার করলেন মেয়র তোফাজ্জল

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের বিরুদ্ধে বিরুপ মন্তব্য করায় দুঃখ প্রকাশ ও ভুল স্বীকার করেছেন দুর্গাপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র তোফাজ্জল হোসেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের আমন্ত্রণে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় এই দুঃখ প্রকাশ ও ভুল স্বীকার করেন মেয়র তোফাজ্জল।

মতবিনিময় সভায় গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত দুর্গাপুর পৌরসভা নির্বাচনের দিনে একটি অনলাইন টিভি চ্যানেলে স্থানীয় সাংবাদিকদের নিয়ে বিরুপ মন্তব্য করে সাক্ষাৎকার দেন মেয়র তোফাজ্জল হোসেন। এতে স্থানীয় সাংবাদিকরা ক্ষুব্ধ হোন। মেয়র তোফাজ্জলের এমন মনগড়া ও উদ্দেশ্যমূলক বক্তব্য প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করে ৫ দফা দাবি পেশ করেন সাংবাদিক নেতারা।

মতবিনিময় সভায় মেয়র তোফাজ্জল হোসেন বলেন, নানান কারনে তিনি নির্বাচনের দিন বিব্রত ছিলেন। লোকজন তাকে বিভ্রান্তিকর তথ্য দিয়েছেন যাতে করে তিনি স্থানীয় সাংবাদিকদের নিয়ে ভুলবশত বিরুপ মন্তব্য করেন। সাংবাদিকদের বিরুদ্ধে এমন বিরুপ মন্তব্যের কারণে ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন তিনি। এসময় উপজেলায় কর্মরত সাংবাদিকরা ৫ দফা দাবি সহ তাদের সকল কর্মসূচি প্রত্যাহার করে নেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম এধরনের ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, অতীতেও সাংবাদিকরা সকল ভালো কাজে অংশ নিয়েছেন। আগামীতেও থাকবেন এমন প্রত্যাশা করে তিনি বলেন, আমরা একই এলাকার মানুষ। সকল ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আমাদের সবাইকে এলাকার উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সাংবাদিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্গাপুর প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাবেক সভাপতি মোবারক হোসেন শিশির, এসএম আমিনুল ইসলাম,গোলাম রসুল, মিজান মাহী, এসএম শাহাজামাল,সদস্য গোলাম কিবরিয়া, জুবায়ের হোসেন তুহিন, শাহিন আলম, ফরিদ আহম্মেদ আবীর, মসিউর রহমান, আব্দুল খালেক, শাহাব উদ্দিন প্রমুখ।