বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০১৭ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

Paris
আগস্ট ২৪, ২০১৭ ১২:০৯ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে ব্যাপক পরিসরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪২ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গত মঙ্গলবার বিকেলে দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

উক্ত অনুষ্ঠানে কিসমত গণকৈড় ইউনিয়ন চেয়ারম্যান আফসার আলী মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর-পুঠিয়া আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক, জেলা আ.লীগের সহসভাপতি রুস্তম আলী, আব্দুল মজিদ সরদার, সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, জেলা আ.লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মুনছুর রহমান, দুর্গাপুর পৌর আ.লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশারসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মনাজাত শেষে সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন পৌর আ,লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মজনু।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর