দুর্গাপুরে ভোটের দিন মাঠে থাকায় বিএনপি নেতার হাত ভাঙলো আ.লীগকর্মীরা

নিজস্ব প্রতিবেদক: 

একাদশ জাতীয় সংসদের ভোটগ্রহণ করা হয়েছে গত সপ্তাহের রোববার। রাজশাহীর দুর্গাপুরে ভোটের দিন মাঠে থাকায় সেদিন এক বিএনপি নেতার হাত ভেঙে দিয়েছে আ.লীগের নেতাকর্মীরা। আজ শুক্রবার সন্ধ্যায় আহত ওই বিএনপি নেতা নিজেই এ অভিযোগ করেন।

আহত ওই বিএনপি নেতা হলেন, দুর্গাপুর উপজেলার জয়নগর ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মো. জাকির হোসেন। এছাড়া তিনি এ ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড সাবেক সদস্য।

জাকির হোসেন অভিযোগ করেন, ভোটের আগের দিন জয়নগর ইউনিয়ন সাত নম্বর ওয়ার্ড আ.লীগের সেক্রেটারীর নাম্বার থেকে তাকে হুমকি দেয়া হয়। এসময় ওই আ.লীগ নেতা তাকে ভোটের দিন এলাকায় না থাকার হুমকি দেয়। যদি তাকে ওই এলাকায় পাওয়া যায় তবে হাত-পা ভেঙে দেয়া হবে বলে হুমকি দেন ওই আ.লীগ নেতা। পরে ভোটের দিন তাকে মেরে তার ডান হাত ভেঙে দেয় আ.লীগের নেতাকর্মীরা। এসময়  স্থানীয় বাহার, কালাম, আহাদসহ কয়েকজনের নির্দেশে মেহেদী, সুজন, শিমুল তার উপর রড ও বাঁশ দিয়ে হামলা করে। এসময় বাধা দিতে গিয়ে জাকির হোসেনের ভাতিজা সোহাগের মাথায় বাঁশ দিয়ে বাড়ি মারে মেহেদী।

তিনি আরো বলেন, ভোটের দিন বাজুখলশী ক্লাবমোড়ে সবার সাথে বসে ছিলেন তিনি। এসময় হঠাৎ আ.লীগের ৫০-৬০ জন এসে তাকে মারপিট শুরু করে। এসময় তার ডান হাতের কব্জি, মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। পরে ক্লিনিকে নেয়ার পর তার হাতে ব্যান্ডেজ করা হয়।

স/শা