দুর্গাপুরে বিনামূল্যে চাষিদের মাঝে সার বীজ বিতরণ

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে খরিপ-১ ও রবি ২০১৯-২০ মৌসুমে গম, ভুট্টা, সরিষা, পেঁয়াজ,শীতকালীন গ্রস্মিকালীন মুগ ও তিল কর্মসূচির আওতায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা মিনি হলরুমে চাষিদের মাঝে এই সার ও বীজ বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার মসিউর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব,মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা, স্থানীয় প্রকৌশলী খলিলুর রহমান, প্রকল্পবাস্তবায়ন অফিসার বেলাল হোসাইন, উপজেলা শিক্ষা অফিসার নাজমুল হক,উপজেলা কৃষি অফিসার মসিউর রহমান, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী খাঁন, দেলুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রেন্টু, জয়নগর ইউপি চেয়ারম্যান সমসের আলী, উপজেলা কৃষি অফিসের এসপিপিও আমির আলী সরকার প্রমূখ।

স/অ