রবিবার , ১০ মার্চ ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে বিদ্রোহী প্রার্থীর এজেন্টকে ঢুকতে বাধা

Paris
মার্চ ১০, ২০১৯ ১১:৪৮ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল মজিদের পোলিং এজেন্টকে কয়েকটি কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই এ ঘটনা ঘটে। উপজেলার অন্তত ৫টি কেন্দ্রে এমন ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ

তিনি দাবি করেন, উপজেলার পাঁচুবাড়ি, দেবিপুর, পানানগরসহ অন্তত ৫টি কেন্দ্রে তার পোলিং এজেন্টকে ঢুকতে দেয়নি নৌকার প্রার্থী নজরুলের কর্মী-সমর্থকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পানানগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মজিদের সমর্থকদের বাধা দেওয়ার সময় নৌকার সমর্থক বাদলকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এর পর ওই কেন্দ্রে পরিসিস্থি স্বাভাবিক হয়। বিষয়টি স্বীকার করেছেন দুর্গাপুর থানার ওসি আব্দুল মোতালেব। তিনি বলেন, বাদলকে থানা হাজতে রাখা হয়েছে।

এদিকে উপজেলার অধিকাংশ ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম দেখা গেছে। সকাল থেকে বেলা সাড়ে ১১টার সময় এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোটাররা ভোটকেন্দ্রে তেমন আসেননি। আবার মজিদের সমর্থকদের মাঝে আতঙ্ক দেখা গেছে। উপজেলা সদরের সিঙ্গা মডেল স্কুল কেন্দ্রেও ভোট দিতে বাধা দেওয়া হয় মজিদের সমর্থকদের।

ফলে ওই কেন্দ্রেও ভোটারদের উপস্থিতি তেমন লক্ষ্য করা যায়নি। উপজেলার প্রায় সব কেন্দ্রেই একই অবস্থা বলে জানা গেছে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর