দুর্গাপুরে বলাৎকারের চেষ্টাকালে হাতেনাতে আটক মাদ্রাসার শিক্ষক: থানায় মামলা

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর উপজেলার হাটকানপাড়া এলাকায় তানজিবুল কোরআন নুরানী হাফেজিয়া মাদ্রাসায় শিক্ষক কর্তৃক এক ছাত্র বলাৎকারের শিকার হয়েছে। এ ঘটনায় দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পেক্ষিতে ওই প্রতিষ্ঠান থেকে ৩জনকে আটক করে থানায় নিয়ে আসা হলেও জড়িত আরিফুল ইসলাম নামের ওই শিক্ষকে গ্রেফতার দেখানো হয়।

 
জানা গেছে, দুর্গাপুর উপজেলার হাটকানপাড়া এলাকায় তানজিবুল কোরআন নুরানী হাফেজিয়া মাদ্রাসায় একই উপজেলার নান্দ্রিগ্রাম এলাকার আফসার আলী ছেলে আরিফুল ইসলাম (২৬) ওই প্রতিষ্ঠানে গত ৩ মাস যাবৎ চাকরি করে আসছেন। শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে ওই প্রতিষ্ঠানে সকল শিক্ষার্থীদের গোসল করার জন্য বিরতি দেয় শিক্ষক আরিফুল ইসলাম। এ সময় ওই শিক্ষক ৯ বছরের এক শিক্ষার্থীকে তার রুমের ভেতরে ডেকে নিয়ে বলাৎকারের চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে সে চিৎকার শুরু করলে অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা তাকে হাতেনাতে ধরে আটক করে।

 
পরে দুর্গাপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিক্ষকে আটক করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ওই প্রতিষ্ঠানে আরো দুই শিক্ষকে থানায় নিয়ে আসা হয়।

 
এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রুহুল আলম সিল্কসিটি নিউজ বলেন, খবর পাওয়ার পরেই তিনি নিজে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে জড়িত শিক্ষক আরিফুলকে আটক করেন। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের পরিচালক বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে।
স/শ