দুর্গাপুরে ফ্রি চিকিৎসা পেলো ৩ শতাধিক মানুষ

নিজস্ব প্রতিবেদক:

কালের কণ্ঠ’র শুভসংঘ রাজশাহী জেলা শাখার উদ্যোগে ৩০০ রোগীকে বিনা মূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। গতকাল শনিবার জেলার দুর্গাপুর উপজেলার সাহার বানু উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। গতকাল সকাল ১০টা থেকে স্কুল মাঠে এ ক্যাম্পেইন শুরু হয়।

সেখানে চক্ষু, দাঁত, ডায়াবেটিকস, প্রেশারসহ  বিভিন্ন রোগের চিকিৎসা দেন সহযোগী অধ্যাপক (সার্জারি) আনম মোজাম্মেল হক, গাইনী ও প্রসূতি বিশেষজ্ঞ নিলুফার ইয়াসমিন, ডেন্টাল চিকিৎসক মাহফুজুর রহমান ও সহকারী সার্জন রেশমি আহমেদ।

উপজেলার বিভিন্ন গ্রাম থেকে অসহায় ও দরিদ্র রোগীরা চিকিৎসা নিতে আসে। উপজেলার আমগাছি এলাকা থেকে চোখ দেখাতে আসেন ষাটোর্ধ্ব হোসনে আরা। তিনি বলেন, ‘অনেক দিন থেকেই চোখের ভেতর জ্বালাপোড়া করছিল। মাঝেমধ্যে পানিও পড়ত। হাসপাতালে দেখাইছিলাম। কয়েক দিন ভালো থাকার পর আবারও অসুখ বাড়ছে। শুভসংঘকে ধন্যবাদ আমাদের মতো গরিব-অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য।’ কর্মসূচিতে উপস্থিত ছিলেন আমগাছি সাহার বানু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, কালের কণ্ঠের রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলাম, শুভসংঘ রাজশাহী জেলা কমিটির সভাপতি মুঞ্জুর রহমান, কালের কণ্ঠের দুর্গাপুর প্রতিনিধি গোলাম রসুল, শুভ সংঘের রাজশাহী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অমিত হাসান, সাংস্কৃতিক সম্পাদক রিবন রহমান, প্রচার সম্পাদক রিহান, ক্রীড়া সম্পাদক শাহিনুল আশিক প্রমুখ।
স/আর