দুর্গাপুরে প্রেমিক-প্রেমিকার পালায়ন: অপহরণ মামলায় তিনদিন পর আটক

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে প্রেমিক প্রেমিকার পালায়ন। তিনদিন পর অপহরণ মামলায় বাগমারা থেকে আটক হলো যুগল জুটি।

জানাগেছে, দুর্গাপুর উপজেলার মোহনগঞ্জ এলাকার পুরানতাহেরপুর সুইচ গেট বাজারে অবস্থিত একটি মোটরসাইকেল গ্যারেজে পবা উপজেলার বায়া গ্রামের সাবিবুর রহমান সাবুর ছেলে স্বজীব আলী (১৯) কাজ করে আসছিলো। এমত অবস্থায় গ্যারেজের পাশে অবস্থিত পুরানতাহেরপুর গ্রামের ভ্যান চালক আতাউর রহমান আতাহারের মেয়ে (১২)এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে স্বজীব। গত ১৬ জুন ঈদের আগের দিনে ওই যুগল প্রেমিক-প্রেমিকা জুটি অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এর পর মেয়ের বাবা আতাউর রহমান আতাহার বিষটি পুলিশকে জানান। গত সোমবার সন্ধ্যায় দুর্গাপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বাগমারা উপজেলায় অভিযান চালায়। অভিযান চালিয়ে প্রেমিক সজীবের খালার বাড়ি হতে ওই যুগল প্রেমিক জুটিকে উদ্ধার করে দুর্গাপুর থানার এসআই রফিক ও এএস,আই খোকন।

এদিকে যুগল প্রেমিক জুটিকে সহযোগিতা করার অপরাধে গ্যারেজ মালিক আয়ুব আলী (৩৪)কেও আটক করে পুলিশ। যুগল জুটিকে উদ্ধারের পর মেয়ের বাবা আতাহার আলী বাদি হয়ে দুর্গাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মোতালেব জানান, এঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে। ওই মামলার প্রেক্ষিতে আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

স/অ