দুর্গাপুরে প্রিয় নেতাদের ছবিতে সাজালো বিয়ে বাড়ী

নিজস্ব প্রতিবেদক:

দুর্গাপুরে প্রিয় নেতাদের ছবিতে সাজানো হয়েছে বিয়ে বাড়ী। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের ঝালুকা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোজাহার আলীর দুই ছেলের বিয়েতে। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিয়ের সময় মানুষের সখের যেন অন্ত নেই। নানান আলোক সাজ সজ্জা, গান, বিশেষ ব্যান্ড পার্টি বাজনা ও সানাইয়ের সুরে মুখরিত হয়ে থাকে পুরো বিয়ে বাড়ী। কিন্তু রাজশাহী দুর্গাপুর উপজেলার ৫ নং ঝালুকা ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামে বর্তমান চেয়ারম্যান মোজাহার আলীর দুই ছেলের বিয়ে হলো একটু আলাদা ও ভিন্ন সাজে।

বিয়ের বর সেজেছেন বড় ছেলে আবু সাইদ ও ছোট ছেলে হাসিবুল ইসলাম শান্ত। একই সাথে বিয়েই শুধু নয় রাজনৈতিক নেতাদের ছবি দিয়ে সাজ-সজ্জা করা হয়েছে পুরো বিয়ে বাড়ী। বিয়ের পরে বউভাত উপলক্ষে বিয়েতে সাজ-সজ্জায় লাইটিংয়ের পাশাপাশি রাজনৈতিক প্রিয় নেতাদের ছবি দিয়ে সাজানো হয়েছে পুরো বিয়ে বাড়ী।

 

স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির পাশে রয়েছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি। পাশাপাশি রয়েছে ইউনিয়ন মেম্বর থেকে শুরু করে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের ছবি। তবে এই বিয়ে বাড়ীতে নেই বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি ও সেক্রেটারীর ছবি।

রাজশাহীর অনেক নেতার ছবি এখানে নেই এমন প্রশ্নের জবাবে চেয়ারম্যান বলেন এখানে যাদের ছবি দেখছেন তারা সকলে আমার প্রিয় মানুষ। এ কারণে শুধু তাদের ছবিই দেয়া আছে। অন্যদের প্রয়োজন মনে করিনি তাই দেইনি।

জানা গেছে, মোজাহার আলীর দুই ছেলের বিয়েতে ছয়টি গরু ও ছয়টি খাশি জবাই করে মানুষকে খাওয়ানো হয়।  চৌপুকুরিয়া গ্রামে একসাথে দুই ভাইয়ে বিয়ে হলো যে কন্যাদের সাথে তারা সম্পর্কে বর সহদোরে মামাতো বোন।
স/আর