দুর্গাপুরে নবাগত ইউএনও’র যোগদান

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহীর দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করছেন স্বীকৃতি প্রামানিক। তিনি এর আগে তানোর সহকারী কমিশনার (ভূমি) ও রাজশাহী ডিসি অফিসে কর্মরত ছিলেন। বর্তমান (ইউএনও) আব্দুল করিম মহোদয়কে ঢাকা বিভাগে নিযুক্ত করা হয়েছে।
জানা গেছে,গত দ্বদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারা দেশে বিভিন্ন উপজেলায় প্রশাসনের রদবদল হয়। যা দুর্গাপুরে রদবদল করা হয়।গত বছরের ৩ সেপ্টেম্বর দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন আব্দুল করিম। গত ১০ মার্চ রাষ্ট্রপতির আদেশক্রমে একটি প্রজ্ঞাপনে ঢাকা বিভাগীয় কমিশনারের অধিনে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে তাকে ন্যাস্ত করা হয়।

আব্দুল করিম মহোদয়  ১৩ মার্চ বুধবার দুর্গাপুরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্বীকৃতি প্রামানিককে দায়িত্ব বুঝে দেন বিদায়ী (ইউএনও) আব্দুল করিম । এদিকে নবাগত ইউএনওকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে মঙ্গলবার দুর্গাপুর অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায়ী (ইউএনও) আব্দুল করিম মহোদয়কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। পাশাপাশি উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে এ বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

যোগদানকৃত (ইউএনও) স্বীকৃতি প্রামানিক বিসিএস ৩৫ ব্যাচের কর্মকর্তা। এর আগে তিনি রাজশাহী ডিসি অফিসে কর্মরত ছিলেন। তার জন্মস্থান নাটোর জেলার লালপুর উপজেলায়।