উপজেলা পরিষদ নির্বাচন

দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২  জন প্রার্থীর মনোনয়ন দাখিল

দুর্গাপুর প্রতিনিধি: 
আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে রোববার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মোট ১২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
এদের মধ্যে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ সরদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফুজ্জামান শরীফ।
ভাইস চেয়ারম্যান পদে (পূরুষ) উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা,  তার ছেলে শামীম ফিরোজ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল, আওয়ামী লীগ নেতা আব্দুল হক, মোসাকাব্বের সরকার জিন্নাহ ও হাসেম আলী শেখ।
এছাড়াও নারী ভাইস চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের সাবেক নারী ভাইসচেয়ারম্যান বানেছা বেগম, সাবেক ইউপি সদস্য কোহিনুর বেগম, স্কুল শিক্ষিকা শারমিন পলি।
দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা নির্বাচনের সহকারী রিটানিং কর্মকর্তা স্বীকৃতি প্রামাণিক জানান,  আগামী ২১ মে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র আজ ২১ এপ্রিল দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়ন পত্র বাছাই হবে ২৩ এপ্রিল এবং মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল।