দুর্গাপুরে এমপির প্রতিনিধি আওয়ামী লীগ নেতা টুলুর জন্মদিন পালন

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহী দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য’র প্রতিনিধি আমিনুল হক টুলুর জন্মদিন পালন করেছেন উপজেলা ছাত্রলীগ। একই দিনে তার জন্মদিন উপলক্ষে কেক কেটেছেন তার নিজ গ্রামের গ্রাম গ্রামবাসী। আমিনুল হক টুলু উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য। বর্তমানে তিনি রাজশাহীর-৫ (দুর্গাপুর -পুঠিয়া) আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ডাক্তার মনসুর রহমানের আস্থাভাজন একজন প্রতিনিধি।
শনিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে রাজশাহী -৫ (দুর্গাপুর -পুঠিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাক্তার মনসুর রহমানের রাজনৈতিক কার্যালয়ে এই কেক কাটেন উপজেলা ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন,উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান,সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান,সাবেক সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, পৌর ছাত্রলীগের পদপ্রত্যাশী সোহেল রানা, মেহেদী হাসান নিঝুম, ইসরাফিল হোসেন, বঙ্গবন্ধু পৌর সৈনিক লীগের সাধারণ সম্পাদক রাব্বিল হোসেন প্রমূখ। এদিকে সিংগা গ্রামবাসীর আয়োজনে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুর্গাপুর সাংবাদিক সমাজের সভাপতি ও শাপলা আমিন সমিতির সাধারণ সম্পাদক মোবারক হোসেন শিশির, ব্যবসায়ী আজিজুল হক, আবু সুফিয়ান হৃদয়, শাওন আহম্মেদ, শফিকুল ইসলাম, নয়ন, ওয়াজ নবী, আরিফুল ইসলাম, মতিউর রহমান মতি, গোলাম রাব্বানী, ইয়াদ আলী,জনি প্রমুখ।
এদিকে তার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়া ফেসবুকসহ বিভিন্ন ডিজিটাল মাধ্যমে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। আমিনুল হক টুলু বলেন, আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি, আজকের এই দিনটিতে আমাকে যারা স্মরণ করেছেন তাদের সবাইকে জানাচ্ছি আমার অন্তরস্থল থেকে কৃতজ্ঞতা ও ভালোবাসা।