দুর্গাপুরে ইসলামী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা তুলতে গিয়ে হয়রানির শিকার গ্রাহক

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডএর এটিএম বুথ থেকে টাকা তুলতে গিয়ে হয়রানির শিকার হয়েছে এক গ্রহক। ওই গ্রহকের নাম উজ্জল ইসলাম। তিনি পেশায় একজন ব্যবসায়ী। অপূর্ব টেলিকম এন্ড ইলেকট্রনিক্স নামে তার কারেন্ট একাউন্ট খোলা যার হিসাব নম্বর ২০৫০৭৭৭০১০১৪৫৭০০৬। ওই গ্রাহক জানান, গত ১৫ ফেব্রুয়ারি দুপুর ২টায় দিকে তিনি দুর্গাপুর সদরে ইসলামী ব্যাংকের এটিএম বুথে যান টাকা উত্তোলনের জন্য।

এসময় তিনি এটিএম বুথে তার ভিসা কার্ড পামস করেন এবং ১৫ হাজার টাকার অংক বসিয়ে পিনকোড পেশ করেন। সাথে সাথে তার কাছে টাকা উত্তোলনের ম্যাসেজ যায়। কিন্তু বুথ থেকে টাকা বের হয় না। ফলে টাকা বের না হওয়ায় তিনি পরবর্তীতে ব্যালেন্স চেক করে দেখেন তার ব্যালেন্স থেকে ১৫ হাজার টাকা কেটে নেওয়া হয়েছে। এরপর তিনি ইসলামী ব্যাংকের এজেন্ট দুর্গাপুর শাখায় জানান। ওই ব্যাংক কর্মকতারা বিষয়টি তাদের কিছু করা নেই বলে গ্রহক উজ্জলকে জানিয়ে দেন।

সেই সাথে তারা ইসলামী ব্যাংক কাস্টমার সার্ভিসেরর সাথে যোগাযোগ করতে বলেন। এরপর উজ্জল ইসলামী ব্যাংক কাস্টমার সার্ভিসের এই ১৬২৫৯ নম্বরে ফোন করে অভিযোগ দেওয়া হলে তার প্রথমে ৫দিন সময় চান। নির্ধারিত ৫ দিনের পরে আবারো কাস্টমার কেয়ারে ফোন দেওয়া হলে তারা আরো ৭ দিন সময় নেন। এর পরে একেরপর এক কলক্ষেপণ করেই চলেছে ব্যাংক কর্তৃপক্ষ। ফলে এমন গ্রাহক হয়রানি সেবা নিয়ে গ্রহকদের মাঝে দেখা দিয়েছে উদ্বেগ।

এ বিষয়ে কথা বলার জন্য দুর্গাপুর ইসলামী ব্যাংক এজেন্ট শাখায় যোগাযোগ করা হলে তারা কিছু বলতে পারেননি।