বুধবার , ১৪ ডিসেম্বর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আ’লীগের ২ প্রার্থী, ফিরোজের তালা ও করিমের টিউবয়েল

Paris
ডিসেম্বর ১৪, ২০১৬ ১২:১৩ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে দুর্গাপুরে একই দলের ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরা হলেন, দুর্গাপুর পৌর আওয়ামীলগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ফিরোজ ও আওয়ামীলীগ নেতা রেজাউল করিম।

জানা গেছে. আগামী ২৮ ডিসেম্বর সারা দেশে রাজশাহীতেও এক যোগে জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই জেলা পরিষদের নির্বাচনে ৮ নম্বর সদস্য পদ পেতে দুর্গাপুর সরকার দলীয় দুই নেতা এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দুর্গাপুর উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ এবং পৌরসভা মিলে মোট ভোটার সংখ্যা ৮১টি। এর মধ্যে ১৯জন নারী ও ৬২জন পুরুষ তাদের ভোটাধিকার প্রযোগ করবেন। দুর্গাপুর উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে দুইটি ইউনিয়ন দুই উপজেলার মধ্যে বিভক্ত হয়েছে। এর মধ্যে ঝালুকা ইউনিয়নের ১৩টি ভোট প্রদান করবেন পবা উপজেলায় ও মাড়িয়া ইউনিয়নের ১৩টি ভোট প্রদান করবেন পুঠিয়া উপজেলায়।

আর দুর্গাপুরে যারা ভোটাধিকার প্রয়োগ করবে তারা হলেন, নওপাড়া ইউনিয়নে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামসহ ১৩জন, কিসমত গণকৈড় ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আফসার আলীসহ ১৩জন,পানানগর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আজাহার আলীসহ ১৩জন, দেলূয়াবাড়ী ইউনিয়ন ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রেন্টুসহ ১৩জন,জয়নগর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান সমসের আলীসহ ১৩জন।

এছাড়াও দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলামসহ দুই ভাইস চেয়ারম্যান ও দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেনসহ ১৩জন। গত ১২ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর থেকে দুর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আনাচে কানাচে প্রতীক সম্মিলিত পোষ্টার ব্যানারে মুখর হয়ে উঠেছে। এছাড়াও প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন।

দলীয় সমর্থিত প্রার্থী দুর্গাপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ পেয়েছেন তালা প্রতীক ও বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম পেয়েছেন টিউবয়েল প্রতীক। তবে দুর্গাপুরে দলীয় মনোনিত প্রার্থী আব্দুল মান্নান ফিরোজ সদস্য পদে নির্বাচিত হবে এমনটাই গুনজন চলছে দুর্গাপুর উপজেলার বিভিন্ন ভোটারদের মাঝে।

এবিষয়ে সদস্য প্রার্থী আব্দুল মান্নান ফিরোজের সাথে কথা বলা হলে তিনি জানান, জেলা পরিষদ নির্বাচনের সদস্য পদে কেন্দ্র থেকে দলীয় ভাবে তাকে সমর্থন দিয়েছেন। তিনি জয়ের জন্য শতভাগ আশাবাদি।

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর