দুর্গাপুরে আগুনে ৩ লাখ টাকার মালামল পুড়ে ছাই

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর ধরমপুর গ্রামের বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে একটি বাড়ি পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ অফিসে ফোন করেও রক্ষা পায়নি বাড়ির সকল প্রকার মালামাল ও আসবাবপত্র।

আগুনে পুড়ে গিয়ে নগদ টাকাসহ প্রায় ৩লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলা ধরমপুর পশ্চিম পাড়া গ্রামে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক সাত্তার জানান, তিনি ও তার ভাই জিয়া একই বাড়িতে বসবাস করেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ করে বাড়িতে বৈদুৎতিক তার থেকে আগুন ধরে যায়। বিদ্যুৎ সংযোগ থাকার কারনে স্থানীয়রা আগুন নিভাতে সাহস পাই না।

এসময় তারা বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করার জন্য একাধিক বার বিদ্যুৎ অফিসের অভিযোগ নম্বরে ফোন করতে থাকেন। এক পর্যায়ে তারা ফোন রিসিভি না করলে পরবর্তিতে অন্য মাধ্যমে বিদ্যুৎত অফিস হতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এসময় তার বাড়িতে থাকা ফ্রিজ, টেলিভেশন, খাট, আলমারী সোকেচ,টেবিলসহ সকল প্রকার আসবাবপত্র নগদ টাকা ও ঘরের টিন পুড়ে ছাই হয়ে যায়। এতে তার প্রায় ৩ লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেন প্রাথমিক ভবে ধরনা করেন তিনি।

এদিকে এ ঘটনায় বৈদ্যুতিক লাইনম্যান ঘটনাস্থলে দেরিতে পৌছানোর কারনে স্থানীয় জনগন তাকে লাঞ্ছিত করেছে বলে জানাগেছে।

এবিষয়ে দুর্গাপুর জোনাল অফিসের ডিজিএম-এর কাছে মোবাইল ফোনে জান্তে চাইলে তিনি বলেন, স্থানীয় জনতা তাদের লাইনম্যানের গাড়ীর চাবী কেড়ে নিয়েছিলো পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয়েছে।

স/অ