দুর্গাপুরে অন্তসত্বা গৃহবধূকে ধর্ষণ: আটক এক

নিজস্ব প্রতিবেদক ও দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে ৮ মাসের অন্তসত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিতে আটক করেঠে পুলিশ। আটককৃত হলেন- উপজেলার নওপাড়া ইউনিয়নের নান্দিগ্রামে সাবদুল হকের ছেলে সাইদুল ইসলামকে (৩৫)।

সোমবার রাতে মামলা দায়ের পরে রাতেই অভিযান চালিয়ে সাইদুলের বোনের বাড়ি থেকে আটক করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার নান্দিগ্রাম মধ্য পাড়ার সেন্টু আলীর মেয়ে (২০) বিয়ে  হয় নাটোরের বনপাড়ায়। ৮ মাসের অন্তসত্বা তিনি বাবার বাড়িতেই থাকেন। ঘটনার দিন বিকেল সাড়ে ৪টার দিকে বাড়ির পাশেই ছাগল চরাতে গেলে সাইদুল তাকে জাপটে ধরে একই গ্রামের মজিবর রহমানের পান বরজের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে ভিকটিমের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত সাইদুল ইসলাম পালিয়ে যায়। এ ঘটনার এক দিন পরে ভিকটিম নিজেই বাদী হয়ে দুর্গাপুর থানায় সাইদুল ইসলামকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মহিদুল ইসলাম জানান, ধর্ষনের অভিযোগ এনে ভিকটিম নিজেই সোমবার থানায় মামলা দায়ের করলে আসামী সাইদুল ইসলামকে আটক করা হয়।

তিনি আরো বলেন, মঙ্গলবার ভিকটিমের মেডিকলে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগে পাঠানো হয়েছে। আর আটককৃত সাইদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

স/আ