বুধবার , ১৬ অক্টোবর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুবাইয়ে কার হাত ধরে ঘুরছেন সানিয়া মির্জা, ভিডিও ভাইরাল

Paris
অক্টোবর ১৬, ২০২৪ ১০:১৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দুবাইয়ে প্রিয়জনের হাত ধরে ঘুরতে দেখা গেল ভারতের সাবেক টেনিস তারকাকে। তবে সেই প্রিয় মানুষ আর কেউ নয়, সানিয়ার পুত্র ইজ়হান। দুবাইয়ের এক শপিং মলে সানিয়ার ছেলের সঙ্গে কাটানো সময়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাবেক টেনিস তারকার বোন অনম মির্জ়া। সেই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে।

পরিবারের সঙ্গে বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন সানিয়া। দুবাইয়ে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন তিনি। সে রকমই একটি ভিডিও দেখা গিয়েছে, দুবাইয়ের একটি শপিং মলে পুত্র ইজ়হানের হাত ধরে হাঁটছেন সানিয়া। সঙ্গে রয়েছেন বোন অনম এবং তার কন্যা। সানিয়ার এক হাতে পুত্রের হাত ধরা। অন্য হাত দিয়ে বোনের হাত ধরে রেখেছেন। নেপথ্যে বলিউড গান ‘তু হ্যায় তো’ বাজছে। সেই ভিডিও প্রকাশ্যে এসেছে সম্প্রতি। এ ছাড়া পুত্রের ফুটবল খেলার একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সানিয়া। সানিয়ার দুবাইয়ের ছবি-ভিডিও গুলো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

২০১০ সালে সাবেক পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয়েছিল সানিয়ার। তাদের বিচ্ছেদও হয়ে গিয়েছে। তারপর থেকেই নতুন করে চর্চায় রয়েছেন সানিয়া। সেই আবহে গুজব ছড়িয়েছিল, দ্বিতীয় বিয়ে করতে পারেন সানিয়া। তবে তা গুজবের স্তরেই রয়ে গিয়েছে। বিষয়টিকে পাত্তা দেননি সানিয়াও।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা