কাজের সন্ধানে গিয়ে রাজশাহীতে ফিরলো লাশ হয়ে

নিজস্ব প্রতিবেদক:

ঢাকায় কাজের সন্ধানে গিয়ে লাশ হয়ে ফিরলো দুই বন্ধু। তবে দুই পরিবারের কেউ যানে না তাদের মৃত্যুর প্রকৃত কারণ। পাশাপশি এলাকায় দু’জনের মৃত্যুতে পড়েছে শোকের ছায়। রোবাবর রাতে তাদের মরদেহ দাফন সম্পন্ন হয়।

এর আগে গত শনিবার সকালে ঢাকা টুঙ্গিপাড়া স্টেশনের পাশে থেকে জিআরপি পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। পরে ঢাকা মেডিকেল কলেজে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

নিহতরা হলেন, নগরীর মেহেরচন্ডি এলাকার মৃত আনফর রহমানের ছেলে মুজাহিদ ওরফে মানিক (১৩) ও মেহেরচন্ডির জামালাপুর এলাকার মৃত রুহুলের ছেলে বিজয় (১৪)।

নিহত মানিকের মামা রানা সিল্কসিটিনিউজকে বলেন, তারা বাড়িতে কাউকে কিছু না বলে শুক্রবার বিকেলে ট্রেনে ঢাকায় চলে যায়। মানিকের কাছে রাজশাহী মুনলাইটের একটা পরিচয়পত্র ছিলো (মুন লাইনে সে কাজ করতো)। পুলিশ সেই পরিচয়পত্র দেখে জানালে তারা মরদেহ বাড়িতে নিয়ে এসে দাফন করেন।

বিজয়ের মা সিল্কসিটিনিউজকে বলেন, এর আগে চার মাস আগে ঢাকায় গিয়েছিলো বিজয়। সেই দিনই চলে আসে। এবার কি জন্যে গেছে তিনি জানেন না। তবে কেউ যদি তার সন্তাকে হত্যা করে থাকে তার শাস্তির দাবি করেন তিনি।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির সিল্কসিটিনিউজকে বলেন, টুঙ্গি থানা থেকে জানানো হয়েছে ছিলো। রাজশাহীর দু’জন কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। তবে কি কারণে তাদের মৃত্যু হয়েছে তারা জানে না।

 

স/আ