দুজনের দেহে গুলি রয়ে গেছে, ভেঙে গেছে হাড়

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

কুমিল্লার চান্দিনায় সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ দুজনের হাড় ভেঙে গেছে। আজ (মঙ্গলবার) অস্ত্রোপচারের মাধ্যমে তাদের গুলি বের করা হবে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, গতকাল সোমবার দুপুর আড়াইটায় চান্দিনা পৌরসভা সড়কের রেদোয়ান আহমেদ কলেজ-২ ক্যাম্পাসের মমতাজ আহমেদ ভবনের সামনে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ গাড়ি থেকে দুটি গুলি ছোড়েন।

ওই গুলিতে আহত হন চান্দিনা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য মাহমুদুল হাসান জনি সরকার (২২)। তিনি রূপনগর এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলম সরকারের ছেলে। আরো আহত হন চান্দিয়ারা গ্রামের নূরুল ইসলামের ছেলে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী নাজমূল হোসেন নাঈম (২৮)। পরে তাদেরকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরিফুর রহমান জানান, গুলিবিদ্ধ অবস্থায় তাদের দুজনকে আমাদের হাসপাতালে আনার পর আমরা তাদের এক্স-রে করে ভেতরে বুলেট দেখার পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাজহারুল আলম জানান, একজনের হাতে ও অপরজনের পায়ে গুলি রয়েছে। গুলির আঘাতে দুজনেরই হাড় ভেঙে গেছে। আজ অপারেশন করে গুলি বের করা হবে।

 

সূত্রঃ কালের কণ্ঠ