শনিবার , ৮ জুলাই ২০১৭ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুই হাত ভরে পুরস্কার পেলেন রোস্টন চেজ

Paris
জুলাই ৮, ২০১৭ ৯:১০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স’ অ্যাসোসিয়েশন ও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত বার্ষিক পুরস্কার বিতরণী মঞ্চে রোস্টন চেজের জয়জয়কার। দুটি বড় পুরস্কার গেছে তার হাতে- বর্ষসেরা ক্রিকেটার ও বছরের সেরা টেস্ট ক্রিকেটারের। এছাড়া বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার ও চারদিনের আঞ্চলিক ক্রিকেটের বর্ষসেরা নির্বাচিত হয়েছেন বারবাডোজের এ অফ স্পিন বোলিং অলরাউন্ডার।

টেস্ট ও ওয়ানডে অধিনায়ক জেসন হোল্ডার বাসায় ফিরেছেন একদিনের ক্রিকেটের বর্ষসেরা পুরস্কার নিয়ে। ডোপবিরোধী নিয়মনীতি ভাঙায় নিষিদ্ধ থাকা আন্দ্রে রাসেল হয়েছেন বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটার।

 

শুক্রবার জ্যামাইকায় রাতটা ঝলমলে করেছেন চেজ একাই। পুরস্কারজয়ী হিসেবে তার নাম শোনা বিস্ময়ের ছিল না। গত এক বছরের টেস্ট ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বাজে সময়ে সবচেয়ে বেশি হেসেছে তার ব্যাট।

 

গত বছরের জুলাইয়ে অভিষেক হওয়ার পর টেস্টে ৪৮.৫৩ গড়ে তিনটি করে সেঞ্চুরি ও হাফসেঞ্চুরি পেয়েছেন চেজ। এর মধ্যে তার ছয়টি পঞ্চাশোর্ধ্ব ইনিংস এসেছে দল ৭০ বা তার চেয়ে কম রানে ৪ উইকেট হারানোর পর। সব মিলিয়ে ১০ টেস্ট খেলে ৭২৮ রান তার নামের পাশে। সর্বোচ্চ ইনিংসটি ভারতের বিপক্ষে গত আগস্টে, তার ১৩৭ রানের সুবাদে ম্যাচ বাঁচিয়েছিল ক্যারিবিয়ানরা।

সর্বশেষ - খেলা